Snack Video App দিয়ে ইনকাম করার উপায় | অনলাইন ইনকাম Apps 2021

Share

টাকা ইনকাম করার অ্যাপ প্রিয় বন্ধুরা সবাই কেমন আছ নিশ্চয় আশা করি ভালো আছ তোমাদের দোয়া ও ভালোবাসায় আমিও খুবই ভালো আছি আমি তোমাদের মাঝে আজকে যে বিষয়টি নিয়ে তোমাদের আলোচনা করব সেটি হচ্ছে কিভাবে তোমরা অনলাইন থেকে আয় করতে পারো তো অবশ্যই আয় করার জন্য তোমার যে বিষয়গুলো জানা দরকার সবগুলো আমি খুব সহজে যায় তা নিয়ে যাব এবং তোমাদের মাঝে একটি অনলাইন থেকে ইনকাম করার অ্যাপস শেয়ার করব যেটির মাধ্যমে খুব সহজে তুমি ভালো একটি টাকা ইনকাম করতে পারো।

বর্তমান সময়ে তুমি যদি লক্ষ করে দেখো তাহলে মানুষজন ইনকাম করার জন্য অনলাইনমুখী হচ্ছে কারণ এখন বর্তমানে অনেক লোক বেকার রয়েছে যেগুলো রিলিজ করতে পারতেছে না তাই অনলাইনে যেহেতু কাজ করে টাকা ইনকাম করা যায় এবং বিভিন্ন ধরনের অ্যাপস গুলির শব্দ অবশ্যই একজন কাজ করে থাকা ইনকাম করতেচে জন্য আগ্রহী হচ্ছে।

What is snack video APK? Snack ভিডিও অ্যাপস কি

বিশেষ করে আপনারা নিশ্চয়ই চিনেন টিকটক লাইক এ ধরনের যে অ্যাপস গুলো রয়েছে এখানে যে সব ভিডিও গুলো রয়েছে এই এপস গুলোর মতই এ ধরনের একটি বিনোদনমূলক অ্যাপস আপনি এখানে বিভিন্ন ধরনের ছবিগুলো আপলোড করে খুব সহজে ইনকাম করতে পারবেন অবশ্যই আমি তোমাদের কে দেখিয়ে যাব এই এপস টি থেকে কিভাবে তুমি টাকা ইনকাম করতে পারো।

Snack Video App দিয়ে কিভাবে ইনকাম করা যায়

  • গুগল প্লে স্টোর থেকে অ্যাপসটি ডাউনলোড করতে হবে
  • এরপর একটি অ্যাকাউন্ট তৈরি করতে হবে
  • এরপর ভিডিও আপলোড করতে হবে
  • তোমাদের বন্ধুদেরকে রেফার করে টাকা ইনকাম করতে পারবে।

Snack Video App কিভাবে ডাউনলোড করব

টাকা ইনকাম করার অ্যাপ

স্নেক ভিডিও অ্যাপস ডাউনলোড করার জন্য প্রথমে তোমাকে গুগল প্লে স্টোরে যেতে হবে এরপরে তুমি সেখান থেকে ইন্সটল করতে পারবে এছাড়া তুমি যদি এখানে ক্লিক করে ডাউনলোড করো তাহলে 200 টাকা পর্যন্ত বোনাস পেতে পারো অবশ্যই তুমি এই লিংকে ক্লিক করে এখনি ডাউনলোড করে নাও।

Snack Video App দিয়ে একাউন্ট তৈরি করার নিয়ম

এখন আমি তোমাদের মাঝে শেয়ার করতে যাচ্ছি তুমি কিভাবে স্নেক ভিডিও অ্যাপ এর মাধ্যমে অ্যাকাউন্ট তৈরি করতে পারো তার জন্য আমি যে স্ক্রিনশটগুলো তোমাদের মাঝে শেয়ার করব এবং যেভাবে আমি বলব সেভাবে তোমাদের কাজগুলো করতে হবে।

টাকা ইনকাম করার অ্যাপ

একাউন্ট করার আগে অবশ্যই তোমাকে এখান থেকে একটি ক্যাটাগরি সিলেক্ট করতে হবে বিশেষ করে তোমরা উপরে স্ক্রিনশটে দেখতে পাচ্ছ যদি ক্যাটাগরি করতে না চাও তাহলে অবশ্যই তোমরা স্কিপ নামের যে ব্যক্তি রয়েছে সেখানে ক্লিক করবে।

যখন তুমি একটি ক্যাটাগরি সিলেক্ট করে অ্যাপস টিতে প্রবেশ করবে তখন তোমাকে 30 টাকা দেওয়া হবে এরপরে আমি এখন তোমাদেরকে দেখাবো কিভাবে একটি অ্যাকাউন্ট তৈরি করে তুমি ইনকাম করবে।

উপরে নিশ্চয়ই তোমরা অনেকগুলো সোশ্যাল মিডিয়ার লিঙ্ক দেখতে পাচ্ছ অ্যাকাউন্ট তৈরি করার জন্য তুমি সরাসরি ফেসবুকের মাধ্যমে কানেক্ট করে ব্যবহার করতে পারবে এছাড়া গুগলের মাধ্যমে কিংবা তোমার মোবাইল নাম্বার দিয়ে একাউন্ট তৈরি করতে পারবে এখন আমি তোমাদেরকে দেখিয়ে দেবো কিভাবে মোবাইল নাম্বার দিয়ে একাউন্ট তৈরি করতে হয়।

এরপর অবশ্য এখানে তোমার যে মোবাইল নাম্বারটি রয়েছে সেটি দিতে হবে এরপর নেক্সট অপশনে যখন আপনি ক্লিক করবেন তখন একটি ভেরিফিকেশন কোড আসবে।

তুমি যে নাম্বারটি দিয়ে স্নেক অ্যাপ এ একাউন্ট তৈরি করতে চাও সেখানে যখন তুমি তোমার মোবাইল নাম্বারটা দিবে তখন অটোমেটিকলি কানেকশন করে নিবে যদি না থাকে অন্য ডিভাইস হয়ে থাকে সে ক্ষেত্রে তোমাকে কোড এখানে দিতে হবে।

তোমার যে জন্ম তারিখ রয়েছে সেটি সেটআপ করতে হবে অবশ্যই তোমার জন্মতারিখের সাথে সবসময় ম্যাচিং করে রাখার চেষ্টা করবে কারণ কোন ধরনের অ্যাকাউন্ট এর সমস্যা হলে সেটি যেন রিকভারি করতে পারো এরপর নেক্সট অপসন এ ক্লিক করবে।

এরপর তোমার সকল ইনফরমেশন গুলো দিয়ে তোমার অ্যাকাউন্ট কমপ্লিট করিয়ে নিতে হবে বিশেষ করে তোমার নাম তোমার জন্ম তারিখ তোমারে ইউজারনেম তোমার ডিসপ্লে নেই থেকে শুরু করে তোমার একটি বায়ো ডাটা পর্যন্ত চেকআপ করে নিতে হবে।

তোমার একাউন্টে যদি টাকা জমা হয় সেটি কিভাবে তুমি ওই ড্র করবে অবশ্যই তোমার যে প্রোফাইল অ্যাকাউন্ট রয়েছে সেখানে যেতে হবে এর পরে তোমাকে যে উইথ ড্র অপশনটি রয়েছে সেখানে যেতে হবে এরপরে মূলত তোমার জমা হওয়া পয়েন্টগুলো কিংবা ডায়মন্ড গুলো খুব সহজে করিয়ে নিতে পারবে টাকার বিনিময়।

snake apps privacy setting

টাকা ইনকাম করার অ্যাপ

স্নেক অ্যাপস প্রাইভেসি সেটিং এর মধ্যে দিয়ে আপনি কি কি কাজ গুলো করতে পারবেন অবশ্যই তোমার যে ভিডিও গুলো রয়েছে সেগুলো যদি কেউ ডাউনলোড করতে না পারে এমন করতে চাও তাহলে অবশ্যই এখানে গিয়ে তোমার ভিডিওটি ডাউনলোড না করার যে অপশনটি রয়েছে সেটি অন করে দেবে এছাড়া তোমার যে ভিডিওটি আপলোড করবে সেখানে যদি তুমি লাইক দিলে সেটি না দেখিয়ে রাখতে চাও তাহলে সেটি অন করে দিবেন এছাড়া অন্যান্য আরো অনেকগুলো অপশন রয়েছে যেগুলো তোমরা তোমাদের মন মত করে কাস্টমাইজ করে নেবে।

টাকা ইনকাম করার Apps 2021

টাকা ইনকাম করার অ্যাপ প্রিয় বন্ধুরা তোমাদের মাঝে আমি স্নেক অ্যাপস সম্পর্কে বিস্তারিত বিষয়গুলো শেয়ার করেছি তোমরা এই অ্যাপসটির মাধ্যমে ভালো পরিমাণ টাকা ইনকাম করতে পারবেন অবশ্যই আমি তোমাদের মাঝে যে বিষয়গুলো উল্লেখ করেছি এগুলো তোমাকে ভালভাবে লক্ষ করতে হবে এরপরে মূলত তুমি এই অ্যাপসটি দিয়ে ইনকাম করতে পারবে অবশ্যই অ্যাপস আপডেট গুলো আসবে সেগুলো সম্পর্কে তোমাদেরকে অবশ্যই জানানো হবে সে পর্যন্ত আমাদের সাথে থাকবে কারণ আমাদের আমরা সব সময় অনলাইন থেকে ইনকাম করার যে বিষয়গুলো রয়েছে এগুলো নিয়ে আর্টিকেল লিখে থাকি আজকে এই পর্যন্ত সবাই ভাল থাকুন সুস্থ থাকুন আগামী পর্বে আরো ভালো কিছু নিয়ে আলোচনা করা হবে ধন্যবাদ।